বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:৫৪ অপরাহ্ন

পুতুলে ভরে ইয়াবা বিক্রি, আটক ৭

Reporter Name
  • প্রকাশিত : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৭২ বার পড়া হয়েছে

বাসে-ট্রেনে খেলনা পুতুল ফেরি করে বেচতেন তাঁরা। এর আড়ালে চলত ইয়াবার ব্যবসা। বিশেষ কৌশলে পুতুলের ভেতর ইয়াবার বড়ি ভরে নির্দিষ্ট স্থানে নিয়ে বিক্রি করা হতো। এভাবে ইয়াবা বড়ি বিক্রির অভিযোগে আজ শুক্রবার সাতজনকে আটক করেছে র‍্যাব। জব্দ করা হয়েছে ইয়াবার ১৮ হাজার বড়ি।

আজ ভোরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই সাতজনকে আটক করা হয়। র‍্যাব-১১-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এ তথ্য জানিয়েছেন।

ওই ব্যক্তিরা ইয়াবার ব্যবসা করার কথা স্বীকার করেছেন। তাঁদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

আটক হওয়া ব্যক্তিরা হলেন জানু মাল (৩৯), মো. আশরাফুল (৫০), রাজু সরদার (২২), ইসলাম মাল (৩২), তাহিদ হোসেন (২৬), শহিদুল ইসলাম (২৬) ও শরৎ আলী। তাঁরা মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার বাসিন্দা। তাঁদের কাছ থেকে ইয়াবা ছাড়াও নগদ ৯ হাজার টাকা এবং বিপুল পরিমাণ খেলনাসামগ্রী উদ্ধার করা হয়েছে।

ওই ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ওই ব্যক্তিরা নারায়ণগঞ্জ ও এর আশপাশে বিভিন্ন জায়গায় বাসা ভাড়া নেন। ইয়াবা ব্যবসা করতে তাঁরা একেক সময় একেক জায়গায় অবস্থান করেন। তাঁরা ফেরি করে খেলনা বিক্রির আড়ালে পুতুলের ভেতর ইয়াবা ভরে পরিবহন করতেন। বাসে ও ট্রেনে করে এসব ইয়াবাভর্তি পুতুল তাঁরা নির্দিষ্ট স্থানে নিয়ে যেতেন।

সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান জানান, ওই ব্যক্তিরা ইয়াবার ব্যবসা করার কথা স্বীকার করেছেন। তাঁদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

 

  • সম্পাদক ও প্রকাশকঃ মীর মোকাদ্দেস হোসাইন 
  • বার্তা সম্পাদকঃ এম.এ.কে রানা
 
উপকূল বার্তা ২৪.কম এ প্রকাশিত/ প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ ।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন চলমান
Design And Development :: Sky Host BD