শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন

আওয়ামী লীগকে বিভক্ত করতে চাইলে দল থেকে বের করে দেওয়া হবে- আইনমন্ত্রী

Reporter Name
  • প্রকাশিত : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ১৪৪ বার পড়া হয়েছে

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘আওয়ামী লীগকে যদি কেউ দ্বিধাবিভক্ত করতে চায়, তাহলে তাদের দল থেকে বের করে দেওয়া হবে। কারা আসল আওয়ামী লীগ, কারা নকল আওয়ামী লীগ, আমি তাদের চিনি। নিজেদের মধ্যে ঝগড়া সৃষ্টি করে নিজেদের দুর্বল করবেন না।’

আজ শুক্রবার দুপুরে কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কসবা উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম। এতে বক্তব্য দেন ব্রা‏‏হ্মণবাড়িয়া জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জিল্লুর রহমান, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাসিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া, কসবা পৌর মেয়র এমরান উদ্দিন, কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক এম জি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূঁইয়া, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আনিসুল হক ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হকসহ ১০ জনকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র দেওয়ার মধ্য দিয়ে বিতরণ কার্যক্রমটি উদ্বোধন করা হয়।

শুক্রবার বিকেলে আইনমন্ত্রী আনিসুল হক কসবা উপজেলা পরিষদ চত্বরে নির্মিত বঙ্গবন্ধু ম্যুরাল ও কসবা-কুটি সড়কের বিজনা নদীর ওপর নির্মিত প্রয়াত সাংসদ ও আওয়ামী লীগের সাবেক সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সিরাজুল হক সেতু উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

 

  • সম্পাদক ও প্রকাশকঃ মীর মোকাদ্দেস হোসাইন 
  • বার্তা সম্পাদকঃ এম.এ.কে রানা
 
উপকূল বার্তা ২৪.কম এ প্রকাশিত/ প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ ।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন চলমান
Design And Development :: Sky Host BD