বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:৫৩ অপরাহ্ন

দুই ডোজ টিকা নিয়েও কোভিডে আক্রান্ত আর্জেন্টিনার প্রেসিডেন্ট

Reporter Name
  • প্রকাশিত : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। স্থানীয় সময় গতকাল শুক্রবার নিজের ৬২তম জন্মদিনে কোভিড-১৯ পজিটিভের খবর পান তিনি। দুই ডোজ টিকা নেওয়ার পরও তিনি আক্রান্ত হয়েছেন।

বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে বলা হয়, এক টুইট বার্তায় নিজের করোনা শনাক্তের কথা নিশ্চিত করেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট ফার্নান্দেজ। তিনি বলেন, ‘জ্বর ও হালকা মাথাব্যথার কারণে করোনার পরীক্ষা করতে দিয়েছিলাম। আজ দিন শেষে সেটির ফলাফল পজিটিভ এসেছে।’ টুইট বার্তায় তিনি আরও বলেন, প্রথম দফায় তিনি অ্যান্টিজেন পরীক্ষা করিয়েছেন। এখন পিসিআর ল্যাবে পরীক্ষার ফলাফলের অপেক্ষা করছেন।

বিজ্ঞাপন

করোনা শনাক্ত হওয়ায় আলবার্তো ফার্নান্দেজ স্বেচ্ছা আইসোলেশনে আছেন। কিন্তু শারীরিকভাবে তিনি সুস্থ রয়েছেন। ফার্নান্দেজ বলেন, ‘এই খবরটি ছাড়া জন্মদিন পার করতে পারলে খুশি হতাম। কিন্তু আমি মানসিকভাবে প্রফুল্ল আছি।’

আর্জেন্টিনার প্রেসিডেন্টের এক মুখপাত্রের বরাত দিয়ে এএফপি বলছে, তাঁকে রাশিয়ার স্পুতনিক-ভি টিকা দেওয়া হয়েছিল। গত ১১ ফেব্রুয়ারি তিনি টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন।

এএফপি জানিয়েছে, আর্জেন্টিনায় করোনার দ্বিতীয় ঢেউ আঘাত করেছে। দক্ষিণ আমেরিকার দেশটিতে প্রায় ২৩ লাখ করোনাভাইরাস সংক্রমিত রোগী শনাক্ত করা হয়েছে এবং ৫৫ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

 

  • সম্পাদক ও প্রকাশকঃ মীর মোকাদ্দেস হোসাইন 
  • বার্তা সম্পাদকঃ এম.এ.কে রানা
 
উপকূল বার্তা ২৪.কম এ প্রকাশিত/ প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ ।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন চলমান
Design And Development :: Sky Host BD