বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:১৯ অপরাহ্ন

পেকুয়ায় রাজাখালী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্টিত

Reporter Name
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৩ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক;

কক্সবাজারের পেকুয়ার রাজাখালীতে সাম্প্রতিক তুচ্ছ ঘটনা নিয়ে উত্তেজনার বিষয়ে ও সাংগঠনিক বিষয় নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে।
বৃহস্প্রতিবার (১০জুন) সকাল ১০ টায় রাজাখালী সবুজ বাজারে অবস্থিত দলীয় কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান ছৈয়দ নুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পদক নাছির উদ্দিনের পরিচালনায় ধর্ম বিষয়ক সম্পাদক মোসলেহ উদ্দিনের পবিত্র কোর আন তেলওয়াতের মাধ্যমে শুরু হয়ে দুপুর ১ টায় শেষ হয়।

দীর্ঘদিন পর বর্ধিতসভা আয়োজনের খবরে ইউনিয়নের দলীয় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়। অনুষ্টিত সভায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সম্পাদকসহ তৃণমুলের কর্মী-সমর্থকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

দীর্ঘক্ষণ সময়ে অনুষ্টিত বর্ধিত সভায় বক্তারা ক্ষুদ্ধ প্রতিক্রিয়ায় বলেন,সাম্প্রতিক সময়ে তুচ্ছ বিষয় নিয়ে ও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলের ভিতর ঘাপটি মেরে বসে থাকা খোন্দকার মোস্তাকেরা জামাত-বি এন পি’র এজেন্ডা বাস্তাবায়ন করতে ষড়যন্ত্র করে যাচ্ছে। যা অতীতের মত এখনো চালানোর বৃথা চেষ্টা করে যাচ্ছে। এ ষড়যন্ত্র থেকে দল ও সংগঠনকে রক্ষা করতে সভাপতি ও সম্পাদকসহ সকল পর্যায়ের নেতা-কর্মীকে সজাগ থেকে দলের ঐক্য ধরে রাখতে হবে। সাধারণ সম্পাদক নাছির উদ্দিন বলেন, কয়েকদিন আগে সি এন জি শ্রমিকদের সাথে অনাকাংখিত ঘটনার রেশ ধরে আমার নাম বিক্রি করে যারা ষড়যন্ত্রের পায়তারা করেছিল তাদের প্রতি ঘৃণা প্রকাশের সাথে সাথে তাদেরকে খুজে বের করে দাত ভাঙ্গা জবাব দেয়া হবে। রাজাখালীর কমিটি ঘোষিত হওয়ার পর থেকে আজ পর্যন্ত সভাপতি ছৈয়দ নুর ভাই ও আমি এক এবং অভিন্ন আছি। ভবিষ্যতেও এ ঐক্য অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে নাছির উদ্দিন আরো বলেন, দলের স্বার্থে আমি যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত আছি। সুতরাং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল যাকে মনোনয়ন দেয় তার পক্ষে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করে স্বাধীনতার প্রতীক নৌকার বিজয় ছিনিয়ে এনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দিতে হবে। তবেই আমাদের পরিশ্রম সফল হবে।সম্প্রতি আমাদের অভিভাবক মাননীয় এমপি আলহাজ জাফর আলমের বিরুদ্ধে যারা অপ-প্রচার চালানোর চেষ্টা করছেন তাদের প্রতি ধিক্কার ও ঘৃণা প্রকাশ করছি এবং আমার নেতা-কর্মীদের প্রতি আমার অনুরোধ আপনারা যে যেখান থেকে পারেন আমাদের অভিভাবক জাফর ভাইয়ের বিরুদ্ধে যে অপ-প্রচার হচ্ছে তার তীব্র প্রতিরোধ গড়ে তুলুন।

সভাপতির বক্তব্যে চেয়ারম্যান ছৈয়দ নুর বলেন, রাজাখালী ইউনিয়ন আওয়ামী লীগ অতীতের মতো এখনো এক ও অভিন্ন আছে এবং থাকবে। সি এন জি’র চালকের গায়ে যারা হাত তুলেছে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করা হবে। মনে রাখতে হবে যারা সি এন জি চালক তারাও আমাদের ভাই-বন্ধু। তাদের অপমাণ করা মানে নিজেরা নিজেদেরকে অপমাণিত করা। তাই ঐসব দূঃস্কৃতিকারীদেরকে সমুচিত জবাব দিতে হবে। আমি সভাপতি ছৈয়দ নুর ও সম্পাদক নাছির উদ্দিন আমরা একে অপরের পরিপুরক। আমাদের মধ্যে কোন প্রকার দ্বিধাদন্ধ নেই। ভবিষ্যতেও থাকবেনা। আমদের সরলতার সুযোগ নিয়ে কতিপয় চক্রান্তকারীরা দলের মধ্যে অন্তর কলহ সৃষ্টির পায়তারা করে যাচ্ছে। আমি বিশ্বাস করি ব্যক্তির চেয়ে দল বড়। সুতরাং দলের স্বার্থে যেকোন ত্যাগ স্বীকারে আমি প্রস্তুত। চলার পথে আমার কোন ভুলত্রুটি হলে আমাকে বুঝিয়ে বললে সংশোধন হব। রাজাখালী ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতা-কর্মীরা আমার প্রাণ ও নিঃশ্বাস। আপনারা না থাকলে আমি সভাপতির কোন মুল্য নেই। তাই আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চকরিয়া-পেকুয়ার অভিবাবক আলহাজ জাফর আলমের নেতৃত্বে ও উপজেলা আওয়ামী লীগের সহযোগিতায় এগিয়ে যাব ইনশাআল্লাহ। মেয়াদ উত্তীর্ণ ও ঝিমিয়ে পড়া ওয়ার্ড কমিটিগুলোকে ঢেলে সাজানোর বিষয়ে সিদ্ধান্ত জানিয়ে এবং আর কোন আলোচ্যসূচি না থাকায় সভার সমাপ্তি ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

 

  • সম্পাদক ও প্রকাশকঃ মীর মোকাদ্দেস হোসাইন 
  • বার্তা সম্পাদকঃ এম.এ.কে রানা
 
উপকূল বার্তা ২৪.কম এ প্রকাশিত/ প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ ।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন চলমান
Design And Development :: Sky Host BD